Get After Sales and Technical Support from Vroom

When you purchase any product from us, it comes with Technical support to assist you. We understand that all users are not equally technical people to configure all the Parts and Product for their very first attempt. This is a very common scenario, we often face issues to configure any new parts & products but that doesn’t mean the product is faulty or not working. That is the reason, we are here to support you to get the work done and to assist you to get configured your product purchased from Vroom.

Here is the simple way to get after sales support from our technical team-
Let us know if you are unable to configure yourself as early as possible and must within 3 days or within the warranty period (If it has a warranty) by Calling +8809678187666 or Email us- info@parts.vroom.com.bd,We will assist you on how to solve the issue from your end.

Can you send your Engineer to my home/office to solve any product issue?
Yes. We received many requests for after-sales support every day and we have dedicated service team for this.

What if the product still NOT work?
In this case, we will test and try to find the issues and if that is not possible and the product is within 3 days replacement policy- we will replace it with a new one. If the product came to us after 3 days and it has a warranty- we will keep it for the warranty and it may take 5 to 15 days to get the issue solved. We will take note of the issues you found and give you an approximate time for the solution. Once the items are repaired, we will send it to you.

What if I found any problem after 3 days and if there is no warranty on the product?
In this case, we can’t help 100% but we generally try to give free support and consultancy but we can’t guaranty to replace if the product is not working. So, we always request to all, please let us know if you face any issues immediately.

আপনি যখন আমাদের কাছ থেকে কোনো পণ্য ক্রয় করেন, এটি আপনাকে সহায়তা করার জন্য প্রযুক্তিগত সহায়তা নিয়ে আসে। আমরা বুঝি যে সমস্ত ব্যবহারকারীরা তাদের প্রথম প্রচেষ্টার জন্য সমস্ত অংশ এবং পণ্য কনফিগার করার জন্য সমানভাবে প্রযুক্তিগত লোক নয়। এটি একটি খুব সাধারণ দৃশ্য, আমরা প্রায়ই কোনো নতুন অংশ এবং পণ্য কনফিগার করতে সমস্যার সম্মুখীন হই কিন্তু এর মানে এই নয় যে পণ্যটি ত্রুটিপূর্ণ বা কাজ করছে না। এই কারণেই, আমরা আপনাকে কাজটি সম্পন্ন করতে সহায়তা করতে এবং Vroom থেকে কেনা আপনার পণ্যটি কনফিগার করতে আপনাকে সহায়তা করতে এখানে আছি।

আমাদের প্রযুক্তিগত দল থেকে বিক্রয়োত্তর সহায়তা পাওয়ার সহজ উপায় এখানে-
আপনি যত তাড়াতাড়ি সম্ভব নিজেকে কনফিগার করতে না পারলে আমাদের জানান এবং অবশ্যই 3 দিনের মধ্যে বা ওয়ারেন্টি সময়ের মধ্যে (যদি এটির ওয়ারেন্টি থাকে) +8809678187666 এ কল করে বা আমাদের ইমেল করুন- info@parts.vroom.com.bd, আমরা কিভাবে আপনার প্রান্ত থেকে সমস্যা সমাধান করতে আপনাকে সাহায্য করবে.

আপনি কি আপনার প্রকৌশলীকে আমার বাড়িতে/অফিসে পাঠাতে পারেন কোন পণ্যের সমস্যা সমাধানের জন্য?
হ্যাঁ. আমরা প্রতিদিন বিক্রয়োত্তর সহায়তার জন্য অনেক অনুরোধ পেয়েছি এবং এর জন্য আমাদের ডেডিকেটেড সার্ভিস টিম আছে।

যদি পণ্য এখনও কাজ না করে?
এই ক্ষেত্রে, আমরা পরীক্ষা করব এবং সমস্যাগুলি খুঁজে বের করার চেষ্টা করব এবং যদি তা সম্ভব না হয় এবং পণ্যটি 3 দিনের মধ্যে প্রতিস্থাপন নীতি- আমরা এটিকে একটি নতুন দিয়ে প্রতিস্থাপন করব। যদি পণ্যটি 3 দিন পরে আমাদের কাছে আসে এবং এটির একটি ওয়ারেন্টি থাকে- আমরা এটিকে ওয়ারেন্টির জন্য রাখব এবং সমস্যাটি সমাধান করতে 5 থেকে 15 দিন সময় লাগতে পারে। আমরা আপনার পাওয়া সমস্যাগুলি নোট করব এবং সমাধানের জন্য আপনাকে আনুমানিক সময় দেব। একবার আইটেম মেরামত করা হলে, আমরা এটি আপনার কাছে পাঠাব।

যদি আমি 3 দিন পরে কোন সমস্যা খুঁজে পাই এবং যদি পণ্যের উপর কোন ওয়ারেন্টি না থাকে?
এই ক্ষেত্রে, আমরা 100% সাহায্য করতে পারি না তবে আমরা সাধারণত বিনামূল্যে সহায়তা এবং পরামর্শ দেওয়ার চেষ্টা করি তবে পণ্যটি কাজ না করলে আমরা প্রতিস্থাপনের গ্যারান্টি দিতে পারি না। তাই, আমরা সর্বদা সকলের কাছে অনুরোধ করছি, আপনি যদি কোনো সমস্যার সম্মুখীন হন তাহলে অবিলম্বে আমাদের জানান।